ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কক্সবাজার-১ থেকে মনোনয়নপত্র তুললেন কল্যাণ পার্টির চেয়ারম্যান ও মহাসচিব

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ::
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহীম ও মহাসচিব আব্দুল আউয়াল মামুন। গতকাল সোমবার কল্যাণ পার্টির দলীয় নেতাদের মাধ্যমে চকরিয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

বাংলাদেশ কল্যাণ পার্টির এ দুই নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে চকরিয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র নিশ্চিত করেছে। এই আসনে এখন পর্যন্ত ছয়জন মনোনয়নপত্র নিয়েছেন।

চকরিয়া ও পেকুয়া উপজেলা নিয়ে কক্সবাজার-১ আসন গঠিত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এখান থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ। এই আসনে বর্তমান সংসদ সদস্য জাফর আলমও মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।

কক্সবাজার-১ আসন: নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হবেন এমপি জাফর আলমকক্সবাজার-১ আসন: নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হবেন এমপি জাফর আলম
এ প্রসঙ্গে চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ইরফান উদ্দীন বলেন, ‘চারটি দলের পাঁচজন ও একজন স্বতন্ত্রসহ মোট ছয়জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তার মধ্যে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান ও মহাসচিব মনোনয়নপত্র তুলেছেন। নির্বাচনে প্রার্থী হতে রিটার্নিং কর্মকর্তা বা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।’

পাঠকের মতামত: